বরিশালের টাইমস, জাতীয়, রাজনীতি, অর্থনীতি, সারা বাংলা, আন্তর্জাতিক, খেলাধুলা, চাকরি, বিনোদন, সাতসতেরো, ক্যাম্পাস, অন্যান্য

Breaking

মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩

বিসিসি নির্বাচনের ফলাফল বর্জন করলেন তাপস

বরিশাল বাণী: বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনের ফলাফল বর্জন করলেন জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী প্রকৌশলী ইকবাল হোসেন তাপস। তিনি বলেন,বরিশালবাসী সহ বিশ্ববাসী দেখেছে ভোটের নামে নির্বাচনের প্রহসন।ইভিএমের কারিগরি ডাকিতির মাধ্যমে নৌকার পক্ষে যেখেলা ও তামাশা দেখালো তাতে বরিশালবাসী লজ্জিত। মেরুদন্ডহীন সিইসির পদত্যাগ দাবি করে তিনি বলেন,ভোটার বিহীন নির্বাচনে কিভাবে ৫১% ভোট পড়লো।এই নির্বাচন সাজানো নাটক ও ডিজিটাল কারচুপির মাধ্যমে যে খেলা দেখালেন তাতে এই সরকার ও নির্বাচন কমিশনারের অধীনে বরিশাল জাতীয় পার্টি আর কোন নির্বাচনে অংশ গ্রহণ করবেনা।বিশ্ববাসী দেখেছে একজন মেয়র প্রার্থী কিভাবে রক্তাক্ত হলেন।আর একজন নির্বাচন কমিশনার কি বললেন?তিনি তো ইন্তকাল করেন নাই? এধরণের কথা তিনি বলতে পারেনা? এই কথা বলার জন্য তারও বিচার হওয়া উচিত কিনা আমি দেশবাসীর কাছে প্রশ্ন করতে চাই? আমি বরিশালবাসীর ভোট আমি পেয়েছি কিন্তু আমার ভোট ওরা ডাকাতি করেছে।তিনি দুঃশাসনের বিরুদ্ধে বরিশালবাসীকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। তিনি আরো বলেন, ভোটের সারাদিন বহিরাগত আওয়ামী লীগের সন্ত্রাসীরা কিভাবে মাঠে ছিল আপনারা দেখেছেন। আমি প্রথম থেকেই আমার আশংকার কথা বলে আসছিলাম।ইভিএমে ডিজিটাল কারচুপি হবে,রিটার্নিং কর্মকর্তা বিশেষ প্রার্থীর লোক,ভোটে কারচুপি হবে। সবই দিবালোকের মতো সত্যিতে পরিনত হলো।এই সরকারের পতন ছাড়া সুষ্ঠু নির্বাচনের অন্য কোন পথ খোলা নেই।

১৩ জুন ২০২৩ মঙ্গলবার সকালে জাতীয় পার্টির প্রধান নির্বাচন কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে তিনি এসব কথা বলেন। এসময় আরো উপস্থিত ছিলেন প্রধান নির্বাচন সমন্বয়কারী অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য এ্যাড এম এ জলিল, আকতার রহমান সপ্রু, এস এম রহমান পারভেজ, কামরুজ্জামান চৌধুরী কামাল, মনজুরুল আলম খোকন, তালুকদার মোর্শেদ ফোরকান সহ জাতীয় পার্টির সিনিয়র নেতৃবৃন্দ।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Pages