বরিশালের টাইমস, জাতীয়, রাজনীতি, অর্থনীতি, সারা বাংলা, আন্তর্জাতিক, খেলাধুলা, চাকরি, বিনোদন, সাতসতেরো, ক্যাম্পাস, অন্যান্য

Breaking

মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩

রিয়াদ দূতাবাসের মিশন উপপ্রধানের সাথে সৌদি আরব হাফার আল বাতেনের সফর

বাণী ডেস্ক: রিয়াদস্থ বাংলাদেশ দূতাবাসের মিশন উপ-প্রধান জনাব মোঃ আবুল হাসান মৃধা দূতাবাসের প্রথম সচিব (শ্রম) জনাব মোহাম্মদ আলমগীর হোসেন হাফার আল-বাতিনের ইদারাতুল ওয়াফিদিন (সফর জেল)-এর পরিচালক জনাব আবু মুসা আল-যাহাবি-এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় মিশন উপপ্রধান হাফার আল বাতেনসহ অত্র এলাকার প্রবাসী বাংলাদেশিদের স্বার্থসংশ্লিষ্ট বিভিন্ন বিষয়াদি নিয়ে আলোচনা করেন।

অনিয়মিত অর্থাৎ ইকামার মেয়াদোত্তীর্ণ বা হুরুবপ্রাপ্ত বাংলাদেশিদের দ্রুত ফাইনাল এক্সিট ভিসা প্রদানের জন্য এবং অন্যান্য যে সকল অনিয়মিত প্রবাসীকে সফর জেল কর্তৃপক্ষ দেশে প্রেরণ করে তাদের ব্যাপারে বিস্তারিত আলোচনা করা হয়। বাংলাদেশি প্রবাসী যাদেরকে সফর জেলের মাধ্যমে বাংলাদেশে ফেরত পাঠনো হয় তাদেরকে উন্নত আবাসন, খাবার এবং অসুস্থদেরকে চিকিৎসা সুবিধাসহ অন্যান্য বিষয়ে সুযোগ-সুবিধা প্রদান করার আহ্বান জানালে সফর জেল-এর পরিচালক এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার আশ্বাস প্রদান করেন। পাসপোর্ট নেই এমন বাংলাদেশি যাদেরকে সফর জেলের মাধ্যমে দেশে প্রেরণ করা হবে তাদেরকে দ্রুত ট্রাভেল পারমিট প্রদান করার জন্য সফর জেল-এর পরিচালক আহ্বান জানালে মিশন উপ প্রধান তাঁদের দ্রুত ট্রাভেল পারমিট প্রদানের ব্যবস্থা গ্রহণ করবেন মর্মে জানান।

এ সময় দূতাবাসের অনুবাদক কাম আইন সহকারী খন্দকার মোহাম্মদ নাসির উদ্দীন উপস্থিত ছিলেন।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Pages