বরিশালের টাইমস, জাতীয়, রাজনীতি, অর্থনীতি, সারা বাংলা, আন্তর্জাতিক, খেলাধুলা, চাকরি, বিনোদন, সাতসতেরো, ক্যাম্পাস, অন্যান্য

Breaking

মঙ্গলবার, ১৪ জানুয়ারী, ২০২০

দিঘায় বেড়াতে গিয়ে ধর্ষিত মধ্য পঁয়তাল্লিশের মহিলা পর্যটক

এই সময় ডিজিটাল ডেস্ক: দিঘায় বেড়াতে গিয়ে যৌন লালসার শিকার হলেন মধ্য পঁয়তাল্লিশের এক বিধবা মহিলা। দিঘা থেকে প্রায় ৮ কিমি দূরে ওডিশার এক হোটেলে ফুঁসলিয়ে নিয়ে গিয়ে, ওই মহিলাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। অভিযুক্ত বছর তিরিশের এক যুবক। মহিলার অভিযোগের ভিত্তিতে ওডিশার তালসারি থানার পুলিশ ধর্ষণের মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। উত্তরবঙ্গের বাসিন্দা ওই পর্যটক পুলিশকে জানান, স্বামীর মৃত্যুর পর তিনি একাই বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ান। একমাত্র মেয়ের বিয়ে দিয়ে দিয়েছেন। দিঘাতেও তিনি একাই এসেছিলেন। রবিবার বিকেলে তিনি দিঘা থেকে ফেরার ট্রেনটি মিস করেন। স্টেশনেই বছর তিরিশের এক যুবকের সঙ্গে পরিচয় হয়। সোমবার সকালের আগে ট্রেন ছিল না। ছেলেটি তাঁকে প্রস্তাব দেয়, রাতে তাঁর ওখানেই থেকে যাওয়ার। কথা শুনে মার্জিত মনে হওয়ায়, আপত্তি তিনি করেননি। দিঘা স্টেশন থেকে ৮ কিলোমিটার দূরে ওডিশার সীতা হোটেলে ওই মহিলাকে নিয়ে যান ছেলেটি। মহিলা পুলিশকে জানান, ছেলেটি আমাকে সম্মান দেখিয়ে বলে, 'আপনি আমার কাকিমার মতো। আমার নাম আকাশ।' নির্যাতিতার কথায়, 'তাঁর আচরণে সন্দেহজনক কিছু মনে না হওয়ায়, একই ঘরে শুয়েছিলাম। কিন্তু, মাঝরাতে সে আমায় রেপ করে। ভয় দেখিয়ে বলে, এই ঘরের বাইরে যাওয়ার চেষ্টা করে লাভ হবে না। এখানে কেউ বাংলা বোঝে না।' মহিলার আরও অভিযোগ, তাঁর সঙ্গে থাকা পাঁচ হাজার টাকা ও মোবাইল ফোন কেড়ে নেয়, ভোরের দিকে চম্পট দেয় অভিযুক্ত।

হোটেল ম্যানেজারকে ঘটনার কথা জানালে, তিনি ওই মহিলাকে তালসারি কোস্টাল থানায় নিয়ে যান। সেখান অভিযোগ দায়েরের পর দিঘা জেনারেল হাসপাতালে মহিলার মেডিক্যাল টেস্ট হয়। মহিলার অভিযোগ, তিনি অনেক জায়গায় ঘুরেছেন। একমাত্র দিঘায় একা কাউকে হোটেলরুম দেওয়া হয় না। যে কারণে ছেলেটির প্রস্তাব মেনে একঘরে থাকতে বাধ্য হন। প্রসঙ্গত, একাধিক আত্মহত্যার কারণেই দিঘায় একা কোনও পর্যটক এলে, তাঁকে রুম ভাড়া দেওয়া হয় না। ওডিশার হোটেল ম্যানেজার জানান, ছেলেটি হোটেলে যে-নথি জমা দিয়েছিল, তা ভুয়ো। দিঘা থানার অফিসার-ইন-চার্জ জানান, তদন্তে ওডিশা পুলিশের সাহায্য নেওয়া হচ্ছে। অভিযুক্তকে চিহ্নিত করতে সিসিটিভি ফুটেজের সাহায্য নেওয়া হচ্ছে।


from Bangla News: বেঙ্গলি খবর, Latest News in Bengali, Breaking News In Bengali | Eisamay https://ift.tt/3a4XJNf

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Pages