বরিশালের টাইমস, জাতীয়, রাজনীতি, অর্থনীতি, সারা বাংলা, আন্তর্জাতিক, খেলাধুলা, চাকরি, বিনোদন, সাতসতেরো, ক্যাম্পাস, অন্যান্য

Breaking

রবিবার, ১১ জুন, ২০২৩

বরিশালের মানুষ সচেতন, এখানে ধর্মের কার্ড ব্যবহার করে কেউ বিজয়ী হতে পারবেনা

বরিশাল বাণী : বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাতের পক্ষে গনসংযোগ করেন শেরে বাংলা একে ফজলুল হকের দৌহিত্র এবং প্রয়াত সাবেক মন্ত্রী একে ফায়জুল হকের বড় ছেলে ফাইয়াজুল হক রাজু ।
গতকাল শনিবার দিনব্যাপী প্রচারণায় অংশ নেন। এ সময় তিনি বলেন, বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন একটি বড় ধনের টার্নিং পয়েন্ট। এখানে ধর্মের কার্ড ব্যবহার করে কেউ বিজয়ী হতে পারবেন না। কারন বরিশালের মানুষ সচেতন ও বিজ্ঞ।
গনসংযোগ ও মতবিনিময় সভায় ফাইয়াজুল হক রাজু বলেন, সিটি নির্বাচন আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের একটি প্রস্তুতি নেয়ার সময়। কয়েকটি সিটি এলাকায় নির্বাচন হচ্ছে। আগামী ১২ জুন বরিশার সিটি কর্পোরেশনের ভোট গ্রহন। সম্প্রতি গাজীপুরে সিটি নির্বাচনে আওয়ামীলীগ হারলেও গনতন্ত্রের বিজয় হয়েছে। বরিশালে ভোটার ও প্রার্থীদের মধ্য একটি উৎসব মুখর পরিবেশে নির্বাচন হচ্ছে। এখানে প্রতিদ্বন্ধিতা ও প্রতিযোগীতামুলক শান্তিপুর্ন পরিবেশে নির্বাচন হতে যাচ্ছে । বরিশালে আওয়ামীরীগ মনোনীত প্রার্থী একজন সৎ ও স্বজ্জন ব্যক্তি। খোকন সেরনিয়াবাত সব সময় লোক চক্ষুর আড়ারে ছিল। অথচ তিনি জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাইগ্না ও আব্দুর রব সেরনিয়াবাতের সুযোগ্য সন্তান। তিনি একজন ভালো মানুষ । খোকন সেরনিয়াবাত প্রভাবশালী পরিবারের সন্তান হলেও তিনি কখনও কোথাও প্রভাব খাটান নি। কোন অন্যায় করেন নি। খোকন সেরনিয়াবাতের কোন বদনাম নাই। তিনি একজন আদর্শবান ব্যক্তি। । নেই তার নামে কোন দুর্নাম। খোকন সেরনিয়িবাতকে ধর্ম বর্ন নির্বিশেষে সকলে ভোট দিবেন। কারন তিনি নির্বাচিত হলে বরিশালের উন্নয়ন হবে । বরিশালের সকল ভোটারদের প্রতি বিনীত অনুরোধ সবাই খোকন সেরনিয়াবাতকে ভোট দিবেন। তিনি প্রধানমন্ত্রীর ফুফাত ভাই হয়েও কোন প্রভাব বিস্তার করেন নি। তিনি ভোটের মাধ্যমে নির্বাচিত হতে চান। এজন্য খোকন সেরনিয়াবাত ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন। বরিশাল একটি ইতিহাস সমৃদ্ধ নগর। বরিশালবাসী অত্যান্ত সজাগ। অনেক সচেতন। এখানে ধর্মের কার্ড ব্যবহার করে কেউ বিজয়ী হবেনা।বরিশালের মানুষ শান্তপ্রিয়। কোন উগ্র সম্প্রদায় ও স্বৈরাচার দলের কাউকে ভোট দিবেননা । সকলের প্রতি অনুরোধ সকলে খোকন সেরনিয়াবাতকে ভোট দিবেন, নৌকা মার্কায় ভোট দিবেন। খোকন সেরনিয়াবাত সুন্দর একটি ইশতিহার ঘোষনা করেছেন। তিনি নির্বাচিত হলে শতভাগ বাস্তবায়ন করে একটি স্মার্ট নগরী উপহার দিবেন।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Pages