বরিশালের টাইমস, জাতীয়, রাজনীতি, অর্থনীতি, সারা বাংলা, আন্তর্জাতিক, খেলাধুলা, চাকরি, বিনোদন, সাতসতেরো, ক্যাম্পাস, অন্যান্য

Breaking

মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩

আলোচিত ১০ কাউন্সিলরের ৬জনই পরাজিত

বরিশাল বাণী:  ২০২১ সালের আগস্ট মাসে আওয়ামী লীগপন্থী ১০ জন কাউন্সিলর মেয়র সাদিক আবদুল্লাহর অনিয়ম ও স্বেচ্ছাচারিতার বিরুদ্ধে প্রকাশ্যে অবস্থান নেন। তারা মহানগর-সদর আসনের সংসদ সদস্য ও পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীমের বলয়ে যোগ দেন। ফলে ১০ কাউন্সিলরের সঙ্গে সাদিকের সম্পর্ক ছিল সাপে-নেউলে। আবুল খায়ের আবদুল্লাহর মেয়র পদে প্রার্থী হতে মাঠ পর্যায়ে ভুমিকা রেখেছিলেন তারা। সবাই নিজ নিজ ওয়ার্ডেও প্রতিদ্বন্দ্বিতায় করেন।

তার মধ্যে জয়ী হন মাত্র চারজন। তারা হলেন- ২০ নম্বর ওয়ার্ডে জিয়াউর রহমান বিপ্লব, ২২ নম্বরে আনিছুর রহমান দুলাল, ২৩ নম্বরে এনামুল হক বাহার এবং ২৬ নম্বরে হুমায়ন কবির।

অপর ছয় প্রার্থী- ৪ নম্বরে তৌহিদুল ইসলাম বাদশা, ১২ নম্বরে জাকির হোসেন ভুলু, ২৯ নম্বরের ফরিদ আহমেদ সাদিকপন্থীদের কাছে হেরেছেন। বিএনপির বহিষ্কৃত প্রার্থীদের কাছে হেরেছেন ২৮ নম্বরের জাহিদ হোসেন রুবেল এবং ২৪ নম্বরের শরীফ মো. আনিছুর রহমান। ১ নম্বরের আমির হোসেন বিশ্বাসকে পরাজিত করা আউয়াল মোল্লা আওয়ামী লীগ দলীয় হলেও গ্রুপিং রাজনীতিতে কোনো পক্ষে ছিলেন না।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Pages