বরিশালের টাইমস, জাতীয়, রাজনীতি, অর্থনীতি, সারা বাংলা, আন্তর্জাতিক, খেলাধুলা, চাকরি, বিনোদন, সাতসতেরো, ক্যাম্পাস, অন্যান্য

Breaking

বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০১৯

বরিশালে ট্রাফিক পুলিশের বিশেষ অভিযান ॥ এক অভিযানেই বিআরটিসি বাস সহ ৬৩টি মামলা

বরিশাল নগরীর সড়কগুলোর শৃংখলা ফেরাতে ও নিরাপদ সড়ক গড়ার লক্ষ্যে বুধবার নগরীর প্রবেশদ্বার দপদপিয়া সেতুর ঢালে বিএমপি’র ট্রাফিক পুলিশের পক্ষ থেকে বিশেষ অভিযান পরিচালিত হয়। বরিশাল মেট্রোপলিটন পুলিশের ডিসি (ট্রাফিক) খাইরুল আলমের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। ট্রাফিকের এসি (দক্ষিন) মাসুদ রানা ও এসি (উত্তর) একেএম ফাইজুর রহমান সহ বাস মালিক সমিতির নেতৃবৃন্দের সহযোগিতায় বেশ কিছু যানবাহন আটক ও মামলা দেয়া হয়। অভিযান পরিচালনা শেষে ডিসি (ট্রাফিক) খাইরুল আলম জানান অভিযানে শিমুল পরিবহন (বরিশাল ব-০৫-০০৪১)নামে একটি মিনিবাস আটক ও প্রয়োজনীয় কাগজ পত্র না থাকায় বিআরটিসি বাস, মোটর সাইকেল সহ বিভিন্ন যানবাহন এর নামে প্রায় ৬৩টি মামলা দেয়া হয়েছে। তিনি জানান, আমাদের কাজ মানুষকে সচেতন করা। নিরাপদ সড়ক গড়ার লক্ষ্যে সড়কগুলোর শৃংখলা রক্ষায় এ অভিযান চলমান থাকবে।
এ দিকে নগর ট্রাফিক পুলিশের অভিযানকে স্বাগত জানিয়েছেন সাধারন পথচারী ও নগরবাসী। তারা বলেন, ট্রাফিক পুলিশের এ রকম অভিযান নিয়মিত পরিচালনা করা হলে সড়ক দুর্ঘটনার হার কমে আসবে, জনগন আরো সচেতন হবে এবং আইনের প্রতি শ্রদ্ধাশীল হবে। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাস মালিক সমিতির সভাপতি আজিজুর রহমান শাহীন, সাধারণ সম্পাদক কাওসার হোসেন শিপন, যুগ্ম সম্পাদক মোমেন উদ্দিন কালু, ট্রাফিক পুলিশের টিআই শামসুল আলম, শাহ আলম, আঃ রহিম, বিদ্যুত, সার্জেন্ট কামরুল, তরিকুল ইসলাম, ইমরান, ইমন, মাহাবুব, তৌহিদ মোর্শেদ টুটুল ট্রাফিক পুলিশ সদস্যরা।

The post বরিশালে ট্রাফিক পুলিশের বিশেষ অভিযান ॥ এক অভিযানেই বিআরটিসি বাস সহ ৬৩টি মামলা appeared first on Barisal Today | বরিশাল টুডে.



from Barisal Today | বরিশাল টুডে https://ift.tt/2TZgywZ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Pages